কোটচাঁদপুর

কোটচাঁদপুরে জমিজমা বিরোধে হামলায়, বাবা-ছেলে সহ আহত ৫

এসএম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুরে জমি-জমার বিরোধের জেরে প্রতিবেশীর উপর হামলার ঘটনা ঘটেছে।

এঘটনায় বাবা-ছেলে সহ ৫ জন আহত হয়েছেন। প্রতিপক্ষ প্রতিবেশীরা দেশীয় অস্ত্র নিয়ে বাবা-ছেলে সহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে বলে জানাযায়।

মঙ্গলবার উপজেলার কুশনা ইউনিয়নের মহনপুর গ্রামে এ ঘটনা ঘটে। হামলার স্বীকার হলেন, ওই এলাকার মৃত ফকির চাঁদ মন্ডলের ছেলে আব্দুর রাজ্জাক (৭০), রাজ্জাকের ছোট ছেলে সোহাগ হোসেন (৩৫), বড় ছেলে সেলিম হোসেন (৪০), রাজ্জাকের চাচাতো ভাই আব্দুল মান্নানের ছেলে জিহাদ হোসেন (২০), ও আক্কাস আলীর স্ত্রী ভদিরন নেছা (৪২)।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মহনপুর গ্রামের আব্দুল মান্নানের বাড়ির সীমানার পশে প্রতিবেশী মৃত কিসমত আলীর ছেলে শহিদুল ইসলামের জমি। ঘটনার দিন জমির সীমানা নির্ধারণ করতে যেয়ে মান্নানের জমির মধ্যে শহিদুলের দুটি নারকেল গাছ চলে আসে। নিজের জমিতে রান্না ঘর তৈরী করার জন্য প্রতিবেশী শহিদুলকে তার গাছ দুটি কেটে নিতে বলেন।

এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত তার উপর চড়াও হয়। হামলায় বাবা-ছেলে সহ একই পরিবারের ৫ জন আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এঘটনায় গুরতর আহত ৪জন কে যশোর জেনারেল হাসপাতালে পাঠায় চিকিৎসক। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আব্দুর রাজ্জাক ও ছেলে সোহাগকে ঢাকায় রেফার্ড করা হয়। হামলার ঘটনায় গুরতর আহত আব্দুর রাজ্জাকের চাচাতো ভাই সিরাজুল ইসলাম বাদী হয়ে কোটচাঁদপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামল দায়ের করেছেন।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন জানান, মারামারির ঘটনায় মামলা দায়ের হয়েছে। সঠিক তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button