হরিনাকুন্ডু

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভায় মশক নিধন কর্মসুচি শুরু

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভার আয়োজনে মাসব্যাপী মশক নিধন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে এই কর্মসুচির উদ্বোধন করেণ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন।

সকালে প্রথমে পৌরভবণ চত্তরে মশক নিধনের লক্ষে ফগার মেশিন দিয়ে ঔষধ ছিটানো শেষে পর্যায়ক্রমে উপজেলা পরিষদ চত্তর, উপজেলা পরিষদের আবাসিক এলাকা, হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন ড্রেন, প্রশাসনিক ভবণ , আবসিক এলাকায় ঔষধ ছিটানো শেষে হরিণাকুণ্ডু থানা চত্তর , বিভিন্ন ড্রেন সহ থানা আবাসিক এলাকায় মশক নিধনে ঔষধ স্প্রে করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা, পৌর মেয়র মোঃ ফারুক হোসেন, থানা অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রহিম মোল্লা , প্যানেল মেয়র সিদ্দিকুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ,পৌর সচিব, পৌর প্রকৌশলী, পৌর কর্মকর্তা, কর্মচারী, ইউপি চেয়ারম্যান ছমির উদ্দীন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসাইন,হরিণাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু, উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান সহ পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান, থানা এসআই , এসআই,পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মশক নিধন কর্মসুচীর স্থায়ীত্ব সম্পর্কে জানতে চাইলে পৌর মেয়র বলেন ডেঙ্গু সহ অন্যান্ন্য বিশাক্ত মশকের আক্রমণ থেকে পৌর বাসীদের রক্ষার্থে এই মশক নিধন অভিজান পরিচালনা করা হচ্ছে, মাসব্যাপি এই অভিযান পরিচালিত হবে। পর্যাক্রমে পৌরসভার সকল ওয়ার্ডে ফগার মেশিন দিয়ে ঔষধ ছিটানো হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button