কোটচাঁদপুর

ঝিনাইদহের কোটচাদপুরে ছিনতাইকারীদের হামলায় ভ্যান চালক আহত

এসএম রায়হান উদ্দীন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুর-জীবননগর সড়কে দেশীয় অস্ত্র হাতে ছিনতাইকালে ছিনকাইকারীদের হামলায় শহিদুল ইসলাম সিডু (৫০) নামে এক ভ্যান চালক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ আগষ্ট) রাত ১০ টার দিকে কোটচাঁদপুর-জীবননগর সড়কের কাটাখালি- জগনাথপুর নামক স্থানে এঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ভ্যান চালককে আহত করে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

আহত ভ্যান চালক সিডু মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের ৪ নং আলামপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে।

আহত ভ্যান চালক সিডু জানান, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কোটচাঁদপুর মেইন বাসষ্টান্ড থেকে ৩ জন যাত্রী নিয়ে খালিশপুরে যায়। ফিরে আসার সময় রাত পৌনে ১০ টার দিকে কাটাখালি- জগনাথপুর নামক স্থানে পৌছালে চলন্ত গাড়িতে মুখোশপরা অবস্থায় ১ জন যাত্রী উঠে। কিছুদূর পর আরো একজন যাত্রী উঠে আমাকে থামতে বলে। আমি দ্রæত গতিতে ভ্যান চালালে তারা আমাকে আস্তে যেতে বলে। এর কিছুক্ষণ পর সড়কের পার্শ্ব থেকে দুইজন ব্যাক্তি এসে আমার ডান হাতে দেশীয় অস্ত্র (ছুরি) দিয়ে কোপ দেয়। ঘটনাস্থলে বিপরিত দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহী দেখে তারা পালিয়ে যায়।

এসময় আমার আত্মচিৎকারে বারোমাসা নতুন পাড়ার লোকজন ছুটে আসে। তারা আমাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

আহতের ছেলে জালালুদ্দিন বলেন, এঘটনায় আমার বাবা সুস্থ্য হলেই সংশ্লিষ্ঠ থানায় অভিযোগ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button