কোটচাঁদপুর

ঝিনাইদহে পাওনা টাকা চাওয়ায় দুই শ্রমিককে হাতুড়ি পেটা

এসএম রায়হান উদ্দীন , ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুর পল্লিতে পাওনা টাকা চাওয়ায় দুই রাইচ মিল শ্রমিক কে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে হাফিজুর রহমান। বৃহস্পতিবার সকালে উপজেলার সাফদারপুর ইউনিয়নের বলরামনগর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার বলরামনগর গ্রামের মৃত মহিম উদ্দিনের ছেলে আজিজুল হক (৩২) ও খালিশপুরের পুরুন্দপুর গ্রামের নামির উদ্দিনের ছেলে শরিফ উদ্দিন (২৫)।

এঘটনায় আহতের স্ত্রী বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করেছে।

আহত ভুক্তভোগী শ্রমিক আজিজুল জানান, চতুরপুর গ্রামের মৃত মতলেব বিশ্বাসের ছেলে সাবেক বিজিবি সদস্য হাফিজুর রহমানের চাউলের মিলে দীর্ঘদিন যাবত শ্রমিকের কাজ করি। ওখানে কাজ করা অবস্থায় আরেক শ্রমিক মহেশপুরের বুজতলা গ্রামের উজ্জল হালদারকে কিছু টাকা হাওলাদ দিয়। বিভিন্ন সময়ে পাওনা টাকা চাইতে গেলে সে বলে, পারলে আদায় করে নে। বেশ কিছুদিন যাবৎ হাফিজুরের মিলে কাজ ছেড়ে তারই আপন ভাই শফিকুলের একটি চাউলের মিলে শ্রমিকের কাজ করছি। আমার টাকা প্রয়োজন হওয়ায় বৃহস্পতিবার সকালে উজ্জলের কাছে ফোনে টাকা চায়। এ সময় সে গালাগালি করে। আমিও তাকে গাল দিয়। কিছুক্ষণ পরে শফিকুলের চাউলের মিলে এসে বিজিবি হাফিজুর একটি হাতুড়ি দিয়ে আমার সহকারি শ্রমিক শরিফকে পিটাতে থাকে। আমি বাধা দিতে গেলে সে আমাকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরতর আহত করে।

এসময় স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। পরে এলাকাবাসী হাফিজুরকে একটি ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে হাফিজুরকে আটক করে। বিষিয়টি নিশ্চিত করে কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ ওসি মঈন উদ্দিন জানান, এঘটনায় আহতের স্ত্রী ঝর্না বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-০৪। পুলিশ ঘটনাস্থল থেকে আসামী হাফিজুরকে আটক করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button