জানা-অজানাটপ লিডদেখা-অদেখাশৈলকুপা

সুরভী-আলিফ’র সহায়তায় সুস্থ হয়ে বাড়ী ফিরলো ঝিনাইদহের ভারসাম্যহীন সুফিয়া

ঝিনাইদহের চোখ-
দীর্ঘ আট চল্লিশ দিন পর সুফিয়ার বাড়ি ফিরলো।

জানা যায়, মানুষিক ভারসাম্যহীন একজন মহিলা সুফিয়া । শৈলকূপা শাপখোলা গ্রামের মৃত ছিয়ামত বিশ্বাস এর মেয়ে । আগষ্ট মাসের ৫ তাং একটি দূর্ঘটনায় আহত হয়। প্রাথমিক চিকিৎসার পর সুফিয়ার উন্নত চিকিৎসার জন্য তেমন কাউকে এগিয়ে আসতে দেখা যায়নি।

অসহায় হতদরিদ্র সুফিয়ার পাশে কেউ দাড়ায়নি সেদিন। এমনকি পাশে এসে দাঁড়ায়নি সুফিয়ার আত্বীয় স্বজনেরা । মাত্র কয়েকদিন পর সুফিয়ার পাশে এসে দাঁড়ায় সুরভী ইসলাম এবং আলিফ ইসলাম। সুফিয়ার চিকিৎসার সকল দায় দ্বায়িত্ব তুলে নেয় নিজেদের কাঁধে। ধাপে ধাপে ৩টি অপারেশন এর পর ২৩ তাং দুপুরে সুফিয়া কে হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয় তার নিজ গ্রাম শাপখোলাতে।

সুরভী ইসলাম ও আলিফ ইসলাম জানান, বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাই সদর হাসপাতালের অর্থোপেডিক ডাঃ মনিরুল ইসলাম সহ তার পুরো টিমকে ও সদর হাসপাতালের আরএমও ডঃ মিথিলাকে। এছাড়া ও ঝিনাইদহ সদর হাসপাতালের সকল স্টাফ কে ধন্যবাদ জানাই। দীর্ঘ ৪৮ দিন চিকিৎসার পর সুফিয়া তার আত্বীয় স্বজনের কাছে ফিরে যায় । আগামী ৬ মাস পর আরো একটি অপারেশন করতে হবে তার পর সুফিয়া স্বাভাবিক জীবনে ফিরতে পারবে ইনশাআল্লাহ।আমরা সুফিয়ার পাশে ছিলাম আছি এবং থাকব।

এলাকার ফারুক চেয়ারম্যান সুফিয়ার পাশে থাকার আশ্বাস দেন। এই সময় সাপখোলা গ্রামের টিটু মেম্বার ও গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button