নির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টা থেকে জেলা শিল্পকলা একেডেমি মিলানায়তনে এই বর্ধিত সভার প্রথম অধিবেশন শুরু হয় এবং বিকাল ৩ টায় শেষ হয়।

বর্ধিতসভার সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ জেলায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক সাইদুল করিম মিন্টু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি তৈয়ব আলী জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক এম এ হাকিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মনজুর পারভেজ তুষার,মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন। বর্ধিতসভায় ঝিনাইদহ জেলার ৬টি উপজেলা,৬টি পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সাংগঠনিক রিপোর্ট পেশ করেন এবং সাংগঠনিক সমস্যা নিয়ে উন্মুক্ত বক্তব্য রাখেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল মতিন,আলা উদ্দিন,শাহরিয়ার রাসেল,খান জাহান আলী,ওহিদুজ্জামান উজ্জল,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অমিও মজুমদার অপু সহ বিভিন্ন নেতারা বক্তব্য রাখেন।

বর্ধিতসভায় আওয়ামী লীগের জেলা সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, আমি স্বেচ্ছাসেবক লীগ দিয়ে জেলাকে সংগঠিত করার চেষ্টা করেছিলাম। ছাত্রলীগের পর স্বেচ্ছাসেবক লীগ তার পরে জেলা আওয়ামীলীগের নেতৃত্বে এসেছি। পূর্বে স্বেচ্ছাসেবক লীগ নিয়ে মাঠে ছিলাম।

প্রধান অতিথি আব্দুল হাই এমপি বলেন, ৫৭ বছর আওয়ামী রাজনীতিতে আছি। একটি কথা সবার মনে রাখতে হবে-সমালোচনা করা সহজ কিন্তু শোনা সহজ নয়। সমালোচনা থাকবেই। যে কিছু করে তার সমালোচনা আছে,থাকবে,যে কিছুই করে না তার সমালোচনা নেই।যে যেই সংগঠনে আছে পরিশ্রম করে সংগঠনকে এগিয়ে নিতে হবে। তাহলেই সর্বপোরি জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। শেখ হাসিনা শক্তিশালী হলে আমরা সবাই শক্তিশালী থাকবো।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন সকল উপজেলা শাখাকে আগামী ১ মাসের মধ্যে সম্মেলনের তারিখ নিতে বলেন। উপজেলা কমিটি সম্পন্ন হলেই জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন দেওয়া হবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button