কোটচাঁদপুর

ঝিনাইদহে চোরকে হাতেনাতে ধরে গণধোলাই দিল গ্রামবাসী

মনজুর আলম, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

বাড়ির লোকজনের অনুপস্থিতিতে ঘরে প্রবেশ করেছে নগদ অর্থ ও সোনার গহনা নিয়ে পালিয়ে যাওয়ার সময় শরিফুল ইসলাম নামের এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দয়ারামপুর গ্রামে রোববর (১৭ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটেছে। আটককৃত চোর শরিফুল ইসলাম কোটচাঁদপুর পৌরসভা নিমতলা পাড়র আসাদুল হক এর ছেলে।

ভুক্তভোগী বাড়ির মালিক আসাদুল হক জানান, তিনি বাড়ির নিকট ধানের জমিতে ছিলেন। তার স্ত্রী পাশের বাড়িতে গিয়ে ছিল। এই সুযোগে চোর ঘরে ঢোকে।

বাড়িতে আসরপর দেখে দরজা খোলা জিনিসপাতি এলোমেলো রয়েছে। তখন সে চিৎকার চেঁচামেচি শুরু করলে পাশের বাড়ির লোকজন ছুটে আসে। এ সময় বাড়ির নিকট রাস্তায় একটি মোটরসাইকেলের মালিক না পেয়ে কৌতুহল সৃষ্টি হয়। এসময় আখ ক্ষেত থেকে অপরিচিত এক ব্যক্তি পালিয়ে যাবার চেষ্টা করে। গ্রামবাসী তাকে আটক করে গণধোলাই দিয়ে জিজ্ঞাসাবাদ করলে বাড়ির ভিতরে মোটরসাইকেলটি তার বলে শিকার করে এবং ঘরে উঠে চুরির চেষ্টা করেছিল বলে গ্রামবাসীর নিকট জানান।

বাড়ির মালিক আরও জানান, চোর অল্প সময়ে ঘরের মধ্যে রাখা বাক্সের তালা ভেঙে স্বর্ণের জিনিস ও নগদ টাকা সহ প্রায় ১ লাখ টাকা খোয়া গেছে।

এ বিষয়ে স্থানীয় লক্ষ্মীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই আনিসুর রহমান বলেন, আটককৃতর নিকট থেকে একটি শিশুর রুপার হাত বালা ও একটি টিকলি, একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে।#

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button