টপ লিডনির্বাচন ও রাজনীতিশৈলকুপা

ঝিনাইদহে সারুটিয়ায় হামলার ঘটনায় ৯৬ জনের বিরুদ্ধে মামলা (ভিডিও)

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকূপায় ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও মনোনয়নবঞ্চিত আওয়ামী লীগ নেতার কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গাড়িবহরে হামলার ঘটনায় ৯৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

গতকাল বুধবার শৈলকূপা থানায় মামলাটি করেন ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদুল হাসান মামুন। মামুন ৬নং সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সূত্র জানায়, গত মঙ্গলবার বিকেলে ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদুল হাসান মামুন ও দলের মনোনয়নবঞ্চিত উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুলফিকার কায়সার টিপুর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ সময় পাঁচজন আহত হন।

জুলফিকার কায়সার টিপু বলেন, মঙ্গলবার কাতলাগাড়ী বাজারে ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন গাড়িবহর নিয়ে যাওয়ার সময় তার অফিসে হামলা চালায় ও নিজেরাই নিজেদের মোটরসাইকেলে আগ্নিসংযোগ করে নিরীহ মানুষের নামে থানায় মিথ্যা মামলা করেছে, যা দুঃখজনক।

শৈলকূপা থানার উপপরিদর্শক আমিরুজ্জামান জানান, গত মঙ্গলবার কাতলাগাড়ী বাজারে তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও গাড়িবহরে হামলার ঘটনায় ৯৬ জনের নামে মামলা দায়ের করেন ৬নং সারুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button