ধর্ম ও জীবনশৈলকুপা

ঝিনাইদহে নিয়মিত ৪০ দিন সালাত আদায় করে সাইকেল পেল ৪৫ কিশোর

রানা আহম্মেদ অভি, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে নিয়মিত ৪০ দিন সালাত আদায় করে পুরস্কৃত হয়েছে ৪৫ জন কিশোর।
সেই পুরস্কারে আহ্বান জানিয়ে টানা ৪০ দিন নামাজে তাকবিরের সাথে জামাতে অংশগ্রহণ করে প্রথম পুরস্কার সাইকেল জিতে নিয়েছে পঁয়তাল্লিশ (৪৫) কিশোর । শুক্রবার জুম্মার দিনে শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামে বাংলাদেশ দাওয়াহ সার্কেল ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ উপহার দেওয়া হয় ।

এছাড়াও নামাজে অংশ নেওয়ায় দ্বিতীয় পুরস্কার বড় ব্যাগ পেয়েছে ৩০ জন কিশোর এবং তৃতীয় পুরস্কার ১৩ জন শিশুকে বিভিন্ন সাইকেল উপকরণ দেওয়া হয়েছে এদিনে । চার মসজিদের বিচারককেও দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট ।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মুজাহিদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আক্তার হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ও ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের ইমাম ড. ডঃ আ স ম শোয়াইব আহমাদ, আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. কামরুল হাসান, ত্রিবেনী ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল লতিফ মন্ডল, বঙ্গবন্ধু হলের ইমাম মওলানা মনিরুজ্জামানসহ এলাকার বিজ্ঞ ব্যক্তিরা ।

বিচারক হিসেবে ছিলেন শেখপাড়া মসজিদের ইমাম মুফতি মাহফুজুর রহমান হাকিপুরী, আনন্দনগর কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ জুবায়ের আল হাদি, আনন্দনগর ইসলামনগর আনু মিয়া জামে মসজিদ ইমাম আবু মুসা ও পদমদী মসজিদের ইমাম আবু ইউসুফ । আহ্বায়ক ছিলেন শাখওয়াত হোসেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button