হরিনাকুন্ডু

হরিণাকুন্ড প্রেসক্লাবের বার্ষিক কমিটি গঠন/ সভাপতি-মিলু, সা সঃ- সালাম

এইচ মাহবুব মিলু. ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুন্ডু প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। পূর্বের কমিটিসহ সভাপতি মুস্তাফিজুর রহমান এল বি লিটনের সভাপতিত্বে রবিবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে সর্বসম্মতিক্রমে মেয়াদ উত্তীর্ণ পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

সভায় সকল সদস্যের সম্মতিক্রমে দৈনিক নবচিত্র, প্রতিদিনের কথা ও ডেইলি ইন্ডাস্ট্রিজ পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং সাবেক সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু কে সভাপতি এবং দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি সুদিপ্ত সালাম কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

এসময় সিনিয়র সহ সভাপতিঃ মুস্তাফিজুর রহমান এল বি লিটন, সহ-সভাপতিঃ মামুনুর রশিদ টিটন(যায়যায়দিন) আনিচুর রহমান লিটন(জবাবদিহি),ডাঃ আবুল কালাম আজাদ, বিপ্লব হোসেন। অতিরিক্ত সাধারণ সম্পাদকঃ টুকু মাহমুদ(ডেলটা টাইমস্), যুগ্ম-সাধারণ সম্পাদকঃ রাব্বুল হোসাইন(দেশের কন্ঠ), হাবিবুর রহমান রুবেল, (দৈনিক আমার সংবাদ), মাওলানা তৈয়বুর রহমান(দৈনিক পশ্চিমাঞ্চল), আশরাফুল ইসলাম (মেহেরপূর প্রতিদিন),সাংগঠনিক সম্পাদকঃ জাভেদ হাসান আক্তার(সময়ের সমীকরণ), সহ-সাংগঠনিক সম্পাদকঃ আশরাফুল আলম(সকালের সময়), দপ্তর সম্পাদকঃ সোহরাব হোসেন (বাংলাদেশের আলো), প্রচার সম্পাদক রাজন , অর্থ সম্পাদক আব্বাস উদ্দীন,ধর্ম বিষয়ক সম্পাদক শরিফ আহম্মেদ চাঁদ, সাহিত্য ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ইকতিয়ার উদ্দীন(দৈনিক শ্যামবাজার), আই সি টি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুল। কার্য নির্বাহী সদস্য শাহাদত মাষ্টার, আরিফুর রহমান, সবুজ সাহরিয়ার,এবং মামুনুর রশিদ,আল মামুন হাসান,আশিকুজ্জামান,কামরুল হাসান লিবনকে সদস্য করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button