টপ লিডশৈলকুপা

শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৮টি বাড়ী ভাংচুর ।। আহত ৪

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৮টি বাড়ী ভাংচুর ও অন্তত ৪ জন আহত হয়েছেন। উপজেলার উমেদ পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মঙ্গলবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন হজরত, এখলাস, কাউম, পলান। এছাড়াও হারুন, রকিব, আমিরুল,সাইদুল, আয়ুব,পলান,এখলাস ও কাউমের বসতবাড়ী ভাংচুর করা হয়েছে।

গোবিন্দপুর দক্ষিন পাড়ার আলাউদ্দিন সকালে জমিতে মরিচ তুলতে গেলে প্রতিপক্ষ সামসুদ্দিন মোল্লার লোকজন তাকে অতর্কিত আক্রমন করে । একপর্যায়ে সে দৌড়ে বাড়ীতে আসলে প্রতিপক্ষের অন্তত পক্ষে ৫০/৬০ জন ধারালো দেশীয় অস্ত্র নিয়ে আক্রমন করে এতে কম পক্ষে ৪ জন আহত হয় এবং ৮ টি বাড়ী ভাংচুরের ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে শৈলকুপা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হজরতের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোবিন্দপুর গ্রামের আব্দুল্লাহ শেখ ও সামসুদ্দিন মোল্লার সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ মঙ্গলবার এ সংঘর্সের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button