মহেশপুর

মহেশপুরে আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বারকে হত্যা চেষ্টা

ঝিনাইদহের চোখ-
আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মন্টু মেম্বার (৫০) মহেশপুর থেকে দুপুর ২টার দিকে মটর সাইকেল যোগে বাড়ী ফেরার সময় জুয়েল ইটভাটার পাশে পৌছালে সন্ত্রসীরা প্রকাশ্য দিবালকে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। পুলিশ ও এলাকাবাসী আহত অবস্থায় মন্টু মেম্বারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তী করে।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর আড়াইটার দিকে মহেশপুর উপজেলার মহেশপুর-ভৈরবা সড়কের জুয়ের ইট ভাটার কাছে।

আহত মন্টু মেম্বার ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন। এনিয়ে তাকে সন্ত্রসীরা তিনবার কুপিয়ে হত্যার চেষ্টা করলো।

আহত মন্টু মেম্বার জানান, যুগিহুদা গ্রামে একটি মিটিং শেষ করে দুপুর ২টার দিকে মটর সাইকেল যোগে বাড়ী ফেরার সময় মহেশপুর-ভৈরবা সড়কের জুয়েল ইটভাটা পার করার সময় বাঁশবাগানের নিচে থাকা উজ্জলপুর গ্রামে পৌছনোর পরই সন্ত্রাসীরা আমাকে ঘিরে ধরে। এর পর দু’জন আমার মাথায় দা দিয়ে কোপ দেয়। আমার মাথায় হেলমেন্ট থাকার কারনে আমার মাথা রক্ষা পায়। পরে তারা দৌড়ে আমার ঘাড়ের বা পাশে কোপ দেয়। তার পরও আমি আমার জীবন নিয়ে মটর সাইকেল চালিয়ে পালিয়ে যায়।

মন্টু মেম্বার আরো জানান, গোল্ড ব্যবসায় বাধা দেওয়ার কারনেই জোসনা বেগম ও তার ভাই মিলন মেম্বার সন্ত্রসী ভাড়া করে আমাকে হত্যার চেষ্টা করে আসছে। ইতি পুর্বে তারা আরো তিনবার আমাকে হত্যার চেষ্টা করেছিলো।

মন্টু মেম্বারের ভাইপো রানা জানান, গোল্ড ব্যবসায় বাধা দেওয়ার কারনেও গ্রামে নৈরাজ্য সৃষ্টিতে বাধা দেওয়াই তারা আমার চাচাকে একের পর এক হত্যার চেষ্টা করে আসছে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ভারপ্রাপ্ত) ইসমাইল হোসেন জানান, আমি ঘটনা স্থলে গিয়েছিলাম, এখনও কোন লিখিত অভিযোগ হাতে পাইনি। তার পরও আসামী ধরতে অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button