কোটচাঁদপুর

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে কোটচাঁদপুরে দুস্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ

ঝিনাইদহের চোখ-

“মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে সোমবার সকালে মহীয়সী এই নারীর জন্মবার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষে পরিষদ মিলনায়তনে প্রামাণ্যচিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন এবং নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, সহকারি কমিশনার (ভূমি) নিরুপমা রায়, থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন প্রমূখ। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শীলা বেগমের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মহাসিন আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন বাবলু, সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

আলোচনা সভা শেষে দুস্থ্য ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন এবং নগদ অর্থ তুলে দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button