মহেশপুর

কন্যা সন্তান এখন আর বোঝা নয়- ঝিনাইদহ মহেশপুরে এমপি চঞ্চল

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, কন্যা সন্তান এখন আর বোঝা নয়। নিজের কন্যাকে বাল্যবিয়ে দিয়ে শেষ করবেন না। বাড়ীর অভিভাবক আপনারা, আপনাদের সংসারে কিন্তু এখন আর কন্যা সন্তান বোঝা নয়। আপনাদের কন্যা সন্তানকে লেখাপড়ার খরচ,বই,উপবৃত্তি সব কিছুই আমাদের সরকার বহন করছে। তাই আপনারা আপনাদের সন্তানের সুন্দর ভবিষ্যাত নষ্ট করবেন না। তিনি অভিভাবকদের উদেশ্যে আরো বলেন আপনারা আমপাদের কন্যাকে কোন ভাবেই মোবাইল ফোন ব্যবহার করতে দেবেন না। এমনকি তারা যেন কোন ভাবেই বিদ্যালয়ে আসার সময় ফোন ব্যবহার করতে না পারে সে জন্য শ্রেণী শিক্ষককে দেকভালের নিদের্শ দেন।

বুধবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নামাজের ঘর, হলরুমের উদ্বোধন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দান কালে এ কথা বলেন তিনি।

পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মীর সুলতানুজ্জামান লিটনের সভাপতিত্বে ও পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক রঞ্জন কুমার মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী, পৌর মেয়র আব্দুর রশিদ খান, থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া,পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান প্রমুখ।

এর পুর্বে সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল বালিকা বিদ্যালয়ে নামাজের ঘর ও হলরুমের উদ্বোধন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button