মহেশপুর

বঙ্গবন্ধুর খুনিদের রাজপথে দাড়ানোর অধিকার নেই – মহেশপুর এমপি চঞ্চল

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছে তারা কিভাবে কোন লজ্জায় রাজপথে নামবে। বঙ্গবন্ধুর খুনিদের রাজপথে নামার কোন অধিকার নেই। খুনিরা শুধু জাতির জনকেই হত্যা করে খ্যান্ত হয়নি।

তারা আমাদের প্রীয় নেত্রী জাতির জনকের কন্যা আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেই কয়েক বার হত্যা করতে চেয়েছিলো। তারা আবার রাজপথে নামবে। ঐসব খুনিতের রাজনীতি করা করা সোভাপাইনা। তিনি আরো বলেন আওয়ামীলীগ হত্যার রাজনীতি করেনা। তাই এদেশে আর হত্যার রাজনীতি চলবেনা।

শনিবার বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নোয়ানীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্তরে শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান,ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মনিরুল ইসলাম,জেলা পরিষদের সাবেক সদস্য এম এ আসাদ,শেখ হাসেম আলী,ইউপি সদস্য জাকির হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল কুদ্দুস,পৌর ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম,নাটিমা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আনোয়ার জাহিদ শান্তি, উপজেলা ছাত্রলীগ নেতা শাকিল আহাম্মেদ আকাশ প্রমুখ।

পরে এলাকার গরীব-অসহাই মানুষের মাঝে খাবার বিতরণ করেন এম,পি চঞ্চল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button