হরিনাকুন্ডু

হরিনাকুণ্ডুতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে বিকেলে উপজেলা শাখার সিনিয়ার সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক এর নেতৃত্বে উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে পাল্টা প্রতিবাদ মিছিল শেষে সমাবেশে করেছে।

প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে উপজেলা আয়াওয়ামীলীগের নেতৃবৃন্দ বিএনপি’র সমাবেশে নেতাদের উস্কানী মূলক বক্তব্য জনসাধারণের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি সহ হরিণাকুণ্ডু’র রাজনীতির মাঠ হঠাৎ উত্তপ্ত করে তুলেছে।

তবে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক বলেন, বিএনপি’র সমাবেশে খারাপ বক্তব্য দেয়ার প্রতিবাদে এবং বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদ জানাতে উপজেলা আওয়ামীলীগ ও সকল ইউপি নেত্রীবৃন্দসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে আজকের এই প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

এসময় জেলা আওয়ামীলীগের সদস্য ও ফলসী ইউপি চেয়ারম্যান এ্যাডঃ বজলুর রহমান, আওয়ামীলীগ নেতা কাপাশহাটিয়া ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু, চাঁদপূর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, তাহেরহুদা ইউপি চেয়ারম্যান মনজুর রাশেদ, দৌলতপূর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ সহ আওয়ামীলীগ নেতা ও পৌর কাউন্সিলর নীখিল হালদার,আবু আসাদ রুনু সহ উপজেলা,পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button