ঝিনাইদহ সদর

ঝিনাইদহ সাগান্না আওয়ামীলীগ কার্যালয়ে আগুন ।। জেলা নেতৃবৃন্দের পরিদর্শন

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ সদর উপজেলার ৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল দিবাগত রাত ৩ টার দিকে কে বা কারা এ আগুন দেয়।

পরে এলাকাটি পরিদর্শন করে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা সভাপতি এ্যাড.আব্দুর রশিদ, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম হিরণ (চেয়ারম্যান), সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মধুহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় উপিস্থিত ছিলেন, ৩ নং সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ মোজাম্মেল হোসেন, ৩ নং সাগান্না সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী ভূইয়া ইনু, সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সী মোঃ শাহীন রেজা সাঈদ।

এ সময়ে শেখ মোঃ মোজাম্মেল হোসেন, ইউনুস আলী ভূইয়া ইনু, মুন্সী মোঃ শাহীন রেজা সাঈদ অভিযোগ করে বলেন, সরকার বিরোধীরা রাতের অন্ধকারে এই কাজ করেছে।

জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা দাবী করে বলেন, যে-ই করে থাকুক সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন ।

ঝিনাইদহ সদর থানার ইনচার্জ শেখ মোঃ সোহেল রানা বলেন, দোষী যারাই হোক তাদেরকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button