ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহ সাগান্না ইউপি আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দিল দুর্বৃত্তরা

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেছে একটি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়। সোমবার রাত ৩ টার দিকে সদর উপজেলার ডাকবাংলা বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ডাকবাংলা বাজারের ত্রিমোহনীতে অবস্থিত সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে রাত ৩ টার দিকে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। মুহুর্তে আগুন কার্যালয়ে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে পুড়ে ভষ্মিভুত হয় অফিস ও অফিসের ভেতরে থাকা সকল আসবাবপত্র।

স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহীন রেজা অভিযোগ করে বলেন, রাতের কোন এক সময়ে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা নাশকতা সৃষ্টির জন্য কার্যালয়ে আগুন দিয়েছে।

পাল্টা অভিযোগ করে জেলা বিএনপি সভাপতি এ্যাড. এম এ মজিদ বলেন, নিজেদের সাংগঠনিক দুর্বলতার কারণে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা এ নাটক সাজিয়েছে।

ঝিনাইদহ সদর থানা ওসি শেখ মোঃ সোহেল রানা জানান, আমার সহ পুেিলশের উর্দ্ধতন টিম এখানে পরিদর্শন করেছে। কিভাবে কারা এ ঘটনা ঘটালো তাদের দ্রæত বের করে আাইনের আওতায় নিয়ে আাসার চেষ্টা চলছে। তদন্ত চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button