মহেশপুর

মহেশপুরে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলার মহেশপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্দ্যগে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পৌর বিএনপির সভাপতি এ্যাঃ আমিরুল ইসলাম খাঁন চুন্নুর সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মেহেদী হাসান রনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: দবির উদ্দিন বিশ্বাস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম, প্রধান উপদেষ্টা সাবেক সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহি, যুগ্ম সম্পাদক মোমিনুর রহমান মোমিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নার্গিস সুলতানা দিপা, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: সোহাগ খান সহ বিএনপি, যুবদল, স্বেচ্ছা সেবক দল ছাত্রদল, মৎস্যদল, তারেক পরিষদ সহ অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় প্রধান অথিতি বক্তবে মেহেদী হাসান রনি বলেন বর্তমান সরকার দেওলিয়া হয়ে গেছে। তাদের পায়ের নিচে মাটি নেই। এই সরকার পুলিশ দিয়ে গুলি করে বিরোধী দলের শান্তিপূর্ণ সমাবেশে মানুষ হত্যা করছে। আমি বলতে চাই পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না।

এদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ । যত বাধাই আসুক না কেন তারেক রহমানের নির্দেশে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে রাজপথে দাড়িয়ে এই জুলুমবাজ সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button