ক্যাম্পাসঝিনাইদহ সদর

ঝিনাইদহের শ্রেষ্ঠ এটিও শাজাহান রহমান

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলার প্রাথমিক শিক্ষা পদক বাছাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ঝিনাইদহ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা (সদর ক্লাস্টার) মো. শাজাহান রহমান।

এটিও শাজাহান রহমান ঝিনাইদহ সদর (ক্লাস্টার) দ্বায়িত্ব নেবার পর থেকে সদরের প্রাথমিক বিদ্যালয়, কিন্ডারগার্টেন স্কুল , এবতেদায়ী মাদ্রাসার পাঠ্যপুস্তক ( বই) পেতে কোন প্রকার অসুবিধা হয়না বলে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি শরিফুল ইসলাম, ও সাধারন সম্পাদক বজলুর রহমান বলেন।

জানাযায়, উপজেলার শিক্ষা কার্যক্রম সরকারী সকল প্রকার সার্কুলার গুলো যথা সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে প্রেরনের ব্যবস্থা করে থাকেন। শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিনিয়ত তদারকি করে থাকেন। শিক্ষক, শিক্ষিকরা সময় মত স্কুলে উপস্থিত হচ্ছেন কিনা। সঠিক সময়ে শিক্ষকগন পাঠদান করছেন কিনা দেখার জন্য আচমকা বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে হাজির হয়ে থাকেন।

ও ঝিনাইদহ সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন বলেন মো. শাহাজান রহমান স্যারকে শিক্ষার বিষয়ে কোন প্রকার গাফিলতি বরদাস করেন না। আমরা স্যারের সাফল্য কামনা করছি।

ঝিনাইদহ সাদর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ইবনে সাউদ বীন মমতাজ হালিম বলেন মো. শাহাজান রহমান স্যার এটিও হিসাবে যোগদান করার পর থেকে ঝিনাইদহে শিক্ষার মান উত্তর উত্তর বৃদ্ধি পাচ্ছে। শিক্ষার ব্যাপারে স্যারের আন্তরিকতার কোন ঘাটতি নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button