হরিনাকুন্ডু

হরিনাকুন্ডে কৃষক হাফিজ হত্যায় আরো দুজন গ্রেফতার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কৃষক হাফিজুর রহমান হাফিজ (৪২) হত্যা মামলায় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ শহরের সাধুহাটি বাস টার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৬ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান পরিকল্পনাকারী এবং অন্যতম সহযোগী মো. সেকেন্দার আলী ও মো. শাহিন জোয়ার্দ্দার। সেকেন্দার আলী উপজেলা রিশখালী গ্রামের মো. আনছার আলী বিশ্বাসের ছেলে এবং শাহিন জোয়ার্দ্দার একই উপজেলা কেষ্টপুর গ্রামের জব্বার আলী জোয়ার্দ্দারের ছেলে।

গত ৫ অক্টোবর নিখোঁজ হন কৃষক হাফিজুর রহমান হাফিজ। নিখোঁজের ৪ দিন পর রোববার (৯ অক্টোবর) বিকেলে রিশখালী-কেষ্টপুর দুবলাকুড়ির কাটাখাল থেকে হাফিজুরের মাটিচাপা মরদেহ উদ্ধার করা হয়। হাফিজ দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্দার আলীর ভাতিজা ও রিশখালী গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ক্যাম্প কমান্ডার মো. ইশতিয়াক হোসাইন জানান, গত ৫ অক্টোবর নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজি পরও তাকে কোথাও খুঁজে পায়নি তার পরিবার। এরপর ৭ অক্টোবর হরিণাকুণ্ডু থানায় একটি জিডি করা হয়। ৯ অক্টোবর বিকেলে গ্রামবাসী রিশখালী-কেষ্টপুর কাটাখালের পাশের মাটিতে পড়ে থাকা রক্ত মাখা কাপড়-চোপড় দেখে র‌্যাব ও পুলিশকে খবর দেয়। পরে মাটিতে পুঁতে রাখা পচা ও দুর্গন্ধ মৃতদেহ উদ্ধার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button