টপ লিডধর্ম ও জীবনশৈলকুপা

শৈলকুপায় প্রতিমা ভাংচুরে ৩ জন গ্রেফতার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় কালীপ্রতিমা ভাংচুর মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকা তাদের গ্রেফতার করা হয়। তবে এখনও পলাতক রয়েছে প্রধান পরিকল্পনাকারী শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিনার বিশ^াস।

রোববার দুপুরে প্রেস বিফিংয়ে পুলিশ সুপার আশিকুর রহমান জানান, গত ৬ অক্টোবর রাতে উপজেলার ডাউটিয়া গ্রামের শতবছরের পুরোনো কালীমন্দিরের প্রতিমা ভাংচুর করা হয়। এ ঘটনায় পরদিন মন্দির কমিটির সভাপতি সুকুমার মন্ডল বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট তদন্ত করে কুশাবাড়ীয়া গ্রাম থেকে আসাদুজ্জামান হিরো নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওই গ্রামের তুষার ও সাজ্জাদ নামের আরও দুইজনকে গ্রেফতার করে।

শৈলকুপার গড়াই নদীতে নৌকায় অশ্লীল কাজ ও জুয়া পুলিশ বন্ধ করে দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমানের ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিনার বিশ^াস ক্ষিপ্ত হয়। পুলিশের ইমেজ নষ্ট করার জন্য প্রতিমা ভাংচুরের পরিকল্পনা করে সে। যা বাস্তবায়ন করে গ্রেফতারকৃত ৩ জন বলে জানিয়েছে পুলিশ। তবে এখনও পলাতক রয়েছে প্রধান পরিকল্পনাকারী দিনার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button