কোটচাঁদপুর

কোটচাঁদপুরে সদস্য পদে ৫ ও সংরক্ষিত পদে লড়ছেন ৪ প্রার্থী

মোঃ মঈন উদ্দিন খান, কোটচাঁদপুর, ঝিনাইদহের চোখ-
জেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন কোটচাঁদপুর নির্বাচন অফিস। নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন ২ জন চেয়ারম্যান ৫ জন সাধারণ সদস্য ও ৪ সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী। নিরাপত্তা রক্ষায় থাকছেন আনসার, পুলিশ, র‌্যাব, স্ট্রাইকিং ফোর্স বললেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ওয়াহিদ মুরাদ।

জানা যায়, ঝিনাইদহ জেলার ৬ উপজেলার ন্যায় কোটচাঁদপুরেও জেলা পরিষদ নির্বাচন হবে। এ উপজেলায় মোট ৮১ টি ভোটার রয়েছে। যার মধ্যে ৬১ টি পুরুষ ২০টি মহিলা ভোটার। একটি ভোট কেন্দ্রে ২ টি বুথের মাধ্যমে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন এম হারুন অর রশীদ ও কনক কান্তি দাস।

সাধারণ সদস্য পদে লড়ছেন মীর মনিরুল আলম( মনি), রেজাউল ইসলাম (রেজা), কে এ এম হেলারিং, রাজিবুল কবির তারিক হুসাইন চঞ্চল আর সংরক্ষিত মহিলা সদস্য পদে শামীম আরা হ্যাপি,আনোয়ারা খাতুন,আশরাফুনাহার শিউলি, সুফিয়া বেগম।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর উপজেলার নির্বাচন কর্মকর্তা ওয়াহিদ মুরাদ বলেন, কোটচাঁদপুরে একটি ভোট কেন্দ্রে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ভোট কেন্দ্র থাকছে ২ টা বুথ। যার মধ্যে একটা পুরুষ আর একটা মহিলা।

তিনি বলেন,এ উপজেলায় ৮১ টি ভোট রয়েছে। এরমধ্যে ৬১ টি পুরুষ ভোটার, আর ২০ টি মহিলা। আর নিরাপত্তা রক্ষায় থাকছে আনসার,পুলিশ,র‌্যাব,ও স্ট্রাইকিং ফোর্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button