অন্যান্য

জাল টাকা সহ ৩ জনকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব

ঝিনাইদহের চোখ-
গত ১৯ অক্টোবর ২০২২ তারিখ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অবৈধ জাল টাকা জালিয়াতি চক্রের কয়েকজন সদস্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৯.৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা সদর থানার আন্তঃ জেলা বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে জাল টাকা জালিয়াতি সংঘবদ্ধ চক্রের তিন সদস্য ১।মোঃ সানজিদ আহমেদ শাকিব(২২), ২। মোঃ ইয়াছিন, ৩। মোঃ রনি(১৭), উভয় সাং-দক্ষিন গোড়স্থান পাড়া ,থানা-চুয়াডাঙ্গা সদর, জেলা- চুয়াডাঙ্গাদেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদের হেফাজত হতে ১০০০ টাকার পাচঁটি জাল টাকার নোট সর্বমোট-৫,০০০/-টাকা এবং ০৪ টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

উল্লেখ্য যে, উক্ত গ্রেফতারকৃত জালিয়াতি সংঘবদ্ধ চক্রের সদস্যগণ চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন এলাকায় সাধারন জনগণের নিকট ও ব্যবসা প্রতিষ্টানে সু- কৌশলে লেনদেনের মাধ্যমে জনসাধারনের সাথে মিশে প্রতারনা ও জালিয়াতি করে প্রচুর অর্থ হাতিয়ে নেয়।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button