শৈলকুপা

শৈলকুপায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের ৫১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে র‌্যালি,স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকালে শৈলকূপা মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে জাতীয় সম্মিলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন ও প্রাক্তন সৈনিক কল্যান সংস্থা এ কর্মসূচির আয়োজন করে। মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে হামিদুর রহমানের জীবনী নিয়ে আলোচনা করা হয়।

এতে বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম, মেয়র কাজী আশরাফুল আজম, ভাইচ চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, সাবেক ডেপুটি কমান্ডার মেহের আলী, সাবেক ওয়ারেন্ট অফিসার একেএম শাহিনুজ্জামান, প্রাক্তন সৈনিকবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ছিলেন অত্যান্ত সাহসী। তিনি নিজের জীবন উৎসর্গ করে গেছেন দেশের জন্য। তার এ ত্যাগ কখনোই ভুলার নয়। এছাড়াও সেনাসদস্যদের রসদভাতা,বয়স্ক ভাতা, চিকিৎসা ব্যায়সহ অন্যান্য সুযোগ সুবিধা বাড়ানোর দাবি করেন তারা।

আলোচনা সভা শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানসহ স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button