টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুতে মেয়াদ উত্তীর্ণ বেবী ফুড বিক্রয় ।। জরিমানা ৩৫ হাজার

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মেয়াদ উত্তীর্ণ বেবী ফুড বিক্রয় সহ পানিয় ও খাদ্য সামগ্রী রাখার দায়ে এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে পয়ত্রিশ হাজার(৩৫,০০০/-)টাকা জরিমানা করা হয়েছে । শনিবার দুপুরে গোপন সংবাদের বিত্তিতে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন এ দন্ডাদেশ প্রদান করেন ।

তিনি জানান, উপজেলার ভবানীপূর বাজারস্থ মিঠু স্টোর সহ তার আরও দুইটি দোকানে অভিযান পরিচালনা করা হয় । সেখানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য ও মালামাল বিক্রয় ও রাখার দায়ে ভ্রাম্যমান আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় মিঠু স্টোরের মালিক আনুচুর রহমান মিঠুকে ৩৫০০০/- টাকা জরিমানা সহ অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান ককরা হয় ।

পরে আনুমানিক দশ হাজার (১০,০০০) টাকা মূল্যের জব্দকৃত মেয়াদ উত্তীর্ণ বেবী ফুড, কোমল পানীয়, লোশন, চানাচুর, বিস্কুট সহ খাদ্য সামগ্রী ভবানীপূর মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে প্রকাশ্যে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

আনুচুর রহমান মিঠু ভবানীপূর বাজার পাড়ার মৃত নওশের আলী মন্ডলের ছেলে ।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালীন সময়ে সহকারী কমিশনার(ভূমি) এর সার্টিফিকেট সহকারী রাসেল আহমেদ, ভবানীপূর পুলিশ ফাড়ীর ইনচার্জ এসআই শ্যামা প্রসাদ, বাজার কমিটির সভাপতি মোঃ সারুল আহম্মেদ সহ বাজার কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য-শুক্রবার সন্ধায় ইবি থানাধীন ছয়ঘরি বলরামপূর গ্রামের আলম তার তিন পুত্র সন্তানের জন্য মিঠু স্টোর থেকে মেয়াদ উত্তীর্ণ মামা বিস্কুট কেনেন। রাতে ঐ বিস্কুট খাওয়ার পর তিন পুত্রই অসুস্থ হয়ে পড়ে, বমি করতে থাকে। রাতে স্থানীয় ডাক্তার ব্যবস্থা নেওয়ার পরে সকালে তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button