মহেশপুর

মহেশপুরে সুলতান হত্যা মামলায় ৬ আসামী কারাগারে

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের মহেশপুরের পুরন্দপুর গ্রামে সুলতান হত্যা মামলার প্রধান আসামী ইউপি সদস্য যুবলীগ নেতা মিজানসহ ৬জন আসামীকে কারাগারে দিয়েছে ঝিনাইদহ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

মামলার বাদী নিহত সুলতানের ভাই ফরিদ আহম্মেদ জানায়, রবিবার সকালে চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে উভয়পক্ষের শুনানি শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জেল-হাজতে প্রেরণ করেন। আসামীরা এর আগে হাইকোর্ট থেকে জামিনে ছিল।

আটককৃত আসামীরা হলেন,মহেশপুর উপজেলার ফতেপুর ইউপি’র ৭নং ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমান মিজান(৪০), একই ওয়ার্ডের আব্দুল আজিজের ছেলে মসলেম(৫০), হাশেম মন্ডলের ছেলে শাহাজান আলী(৪২), মৃত নেওয়াজ আলীর ছেলে নুরুল(৪২), জুলফাসের ছেলে শমসের আলী(২৫), মৃত সুরুজ ব্যাপারীর ছেলে তোফাজ্জেল(৪৭)।

ঝিনাইদহ কোর্ট ইন্সেপেক্টর রবিউল ইসলাম খাঁন জানান, রবিবার সকালে চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন না-মঞ্জুর করে তাদেরকে জেল-হাজতে প্রেরণ করেছেন।

উল্লেখ্য, চলতি বছরের ৬ জুলাই উপজেলার পুরন্দপুর গ্রামের মেম্বার মিজান ও তার ক্যাডাররা একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের মৃত আকমত আলী ব্যাপারীর ছেলে সুলতানকে গাছে বেধে ব্যাপক নির্যাতন করে। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ব্যাপারে মহেশপুর থানায় মিজান মেম্বরসহ ১০/১২ জনকে আসামী করে নিহতের ভাই ফরিদ উদ্দিন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-১১(৮)২২।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button