হরিনাকুন্ডু

হরিনাকুন্ডে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উদযাপনে আ’লীগের প্রস্তুতি সভা

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে হরিণাকুণ্ডু উপজেলা আ’লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউলের ইসলামের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক,সিনিয়ার নেতা আজগর আলী মাস্টার,উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জোড়াদহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম,তাহের হুদা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মঞ্জুর আলম , দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সব্দার রহমান,সিনিয়ার নেতা রবিউল ইসলাম পিলু মল্লিক, আজিজুর রহমান মালিতা, সাবেক ছাত্রনেতা ও উপজেলা আ,লীগের নেতা আমিরুজ্জামান পলাশ,উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকি শিলু উপজেলা যুবলীগের আহবায়ক আশরাফুল হক জুয়েল, পৌরসভার কাউন্সিলর ও আ’লীগ নেতা সাইফুল ইসলাম,আবু-আসাদ রুনু,বড় বাজার কমিটির সাধারণ সম্পাদক ও আ’লীগ নেতা আবু সাঈদ,পৌর যুবলীগের সভাপতি আবু সাইদ টুনু সহ উপজেলা ,পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আ’লীগ,কৃষকলীগ,যুবলীগ,শ্রমীকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button