হরিনাকুন্ডু

হরিণাকুন্ড কুসুম হত্যার রহস্যজট খুলতে শুরু করেছে

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার হান্নান ওরফে কুসুম ,(১৮) নামে এক যুবক ঢাকায় তার দুলাভাই হাসান কতৃক নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মৃত কুসুম উপজেলার চাঁদপুর ইউনিয়নের সাবেকবিন্নি জিন্দারের মোড় গ্রামের মুকুল মিয়ার ছেলে।

গত শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে উপজেলায় কুসু্মকে হত্যা করা হয়েছে বলে মৃতের পরিবার সুত্রে জানা গেছে। গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) কুসুমকে ঢাকায় সিদ্ধিরগঞ্জে জামাই হাসানের কাছে কর্মসংস্থানের উদ্দেশ্যে পাঠিয়েছিলেন তার বাবা মুকুল মিয়া।

সাবেক বিন্নী গ্রামে সরেজমিনে গিয়ে জানা গেছে, কুসুম বাবা-মায়ের একমাত্র পুত্র সন্তান।

এদিকে কুসুমের বাবা মুকুল মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ঢাকা সিদ্ধিরগঞ্জে তার একমাত্র জামাই হাসান মিয়ার কাছে কুসুমকে পাঠিয়ে দেন।

হাসান মিয়া সিদ্ধীরগঞ্জে একটি গার্মেন্টসে চাকরি করেন। এর ২দিন পর ছেলেকে কারা মেরে ফেলেছে বলে তার কাছে খবর আসে এবং এরপর থেকে তার জামাই হাসান মিয়ার সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও লাভ হয়নি, মোবাইল ফোনটি বন্ধ থাকায়।
গত রোববার (২৫ ডিসেম্বর) অ্যাম্বুলেন্সযোগে জামাই হাসান মিয়ার সাথে ঢাকায় একই বাসায় থাকা শৈলকূপা উপজেলার একটি ছেলে তার মরদেহ নিয়ে হরিণাকুণ্ডুতে কুসুমের নিজ গ্রামে আসে। জামাই হাসান হরিনাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নে লক্ষিপুর গ্রামের ইনছান বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান,লাশ বহনকারী শৈলকুপার ঐ ছেলেটির কাছে জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে,হরিনাকুণ্ডু থানা পুলিশে খবর দেন তারা। তারা আরও জানান,পুলিশ শৈলকূপার ঐ ছেলেটিকে থানায় নিয়ে যাওয়ার পথে ও থানায় নেওয়ার পর জিজ্ঞাসাবাদে হাসান মিয়া তার শেলক কুসুমকে হত্যা করেছে বলে স্বীকার করেছে। পুলিশের সাথে লাশ সনাক্তকারী একজন জানান, লাশের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত চিহ্ন দেখা গেছে। হাতের দুইটি নখ প্লাস দিয়ে উপড়িয়েও ফেলা হয়েছে।

নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ( ওসি) মশিউর রহমান জানান, এঘটনায় ২ জনকে আসামী করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। তারমধ্য লাশের সাথে থাকা শৈলকূপা উপজেলার দামুকদিয়া গ্রামের মিজু আহাম্মেদের ছেলে রাজন (২৪) নামের একটি ছেলেকে নারায়ণগঞ্জ এর সিদ্ধিরগঞ্জ থানায়,এফআইআর করে ৫.৩০ ঘটিকার সময়ে হরিণাকুণ্ডু থেকে আটক করে তাকে সিদ্ধিরগঞ্জে আনা হয়েছে। যার মামলা নং ৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০। মৃতের ভগ্নীপতি হাসান মিয়া নামের অপর আসামীকে প্রেপ্তারে অভিজান চলমান রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button