হরিনাকুন্ডু

হরিণাকুন্ডে ২ মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৫

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি র্সংঘর্ষে এক শিশু সহ পাঁচজন আহত হয়েছেন।

বুধবার বিকাল আনুমানিক ৪ টায় পৌরসভাধীন জোড়াপুকুরিয়া মাঝের পাড়া গ্রামে ঝিনাইদহ-হরিণাকুণ্ডু সড়কে নায়েব আলীর মুদীখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হরিণাকুণ্ডু গামী মোটরসাইকেল আরহী মান্দারতলা গ্রামের রাজিমুল ইসলামের ছেলে বাপ্পি (১৮)ও মজনু মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২০) বিপরীত দিকথেকে আসা ঝিনাইদহ গামী মোটরসাইকেল আরহী রেজাউল হোসেন (৪০) তার শিশু সন্তান আইমান(০৩) সহ তার স্ত্রী তাহমিনা খাতুন (৩৫)।

ঘটনা স্থলে উপস্থিত এলাকাবাসী সুত্র জানাযায়, বুধবার আনুমানিক বিকাল ৪ টায় মোটরসাইকেল যোগে হৃদয় আহমেদ ও বাপ্পি হরিণাকুণ্ডু বাজারের উদ্যেশে দ্রুত গতিতে আসছিলেন,এ সময় বিপরীত দিক থেকে আসা ঝিনাইদহ গামী মোটরসাইকেল আরহী রেজাউল ইসলাম তার পরিবার সহ জোড়াপুকুরিয়ার মাঝের পাড়ায় পৌঁছালে মোটরসাইকেল দুইটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে উপনীত হয়।

এসময় দুই মোটরসাইকেল আরহী ৫ জনই আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনলে কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে রেজাউল ইসলাম ও তার স্ত্রী তহমিনা খাতুনের আবস্থা গুরুতর হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন, বাকীরা হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button