ঝিনাইদহ সদর

সাধুহাটি ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাইফুল ইসলাম, সাধুহাটি, ঝিনাইদহ চোখ-
ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের কুয়াশা দিন দিন যেন শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন কষ্টকর হতে চলেছে । শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াতে চাই উপজেলা কৃষক লীগ।

তার ধারাবাহিকতায় সাধুহাটি ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক হাবিবুর রহমানের সভাপতিত্বে বোড়া গ্রামে মঙ্গলবার বেলা ১২ টার দিকে সাধুহাটি ইউনিয়নের শীতার্ত অসহায় ও দুস্থের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য ঝিনাইদহ- ২ আসনের এমপি জনাব তাহজিব আলম সিদ্দিকীর (সুমি)’র প্রতিনিধি জনাব রওশন আলী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপির ব্যক্তিগত সহকারী রিপন আহম্মেদ, ঝিনাইদহ সদর উপজেলা কৃষক লীগের সভাপতি শফি উদ্দীন আহম্মেদ মিন্টু,সদর কৃষক লীগের নেতা আঃ মান্নান সাধুহাটি ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আঃ হামিদ, ডাকবাংলা পুলিশ ফাঁড়ির এ এস আই লিটন হোসেনসহ উপস্থিত ছিলেন কাজল,আজিজুল,লিটন প্রমূখ।

এসময় অতিথিগন ইউনিয়ন বাসীর উদ্দেশ্য বলেন,আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button