ঝিনাইদহ সদর

ঝিনাইদহে শ্যালিকাকে ধর্ষণ মামলায় দুলাভাইয়ের যাবজ্জীবন

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহে শ্যালিকাকে ধর্ষণ মামলায় দুলাভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে তার সহযোগীকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি একজনকে ১ লাখ ও অপরজনকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৪ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার দুপুরে এ আদেশ দেন ঝিনাইদহ (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি হলেন ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার দেওয়ালীকান্দা গ্রামের আব্দুল মালেক মোল্লার ছেলে শাহাদৎ হোসেন (৩২) ও ১৪ বছর সাজাপ্রাপ্ত আসামি একই গ্রামের মৃত ছিরু মোল্লার ছেলে মুনসুর আলী (২৫)। তবে রায় ঘোষণার সময় আসামি দুজন পলাতক ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৩ মার্চ ঝিনাইদহ শহরের ক্যাডেট কলেজ পাড়ার পান্নু মুন্সির ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে প্রথমে কু-প্রস্তাব দিতে থাকে দুলাভাই শাহাদৎ হোসেন। ব্যর্থ হয়ে অবশেষে অপহরণ করে ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার দেওলীকান্দা গ্রামে নিয়ে যায়। এরপর আপন শ্যালিকাকে শাহাদৎ হোসেন ও মুনসুর আলী ধর্ষণ করে। এঘটনায় মা হালিমা খাতুন বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে আদালতে চার্জশীট দাখিল করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button