কোটচাঁদপুর

কোটচাঁদপুর শহরে এক রাতেই ৩ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি!

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে এক রাতেই ৩ দোকানে চুরির ঘটনা ঘটেছে। চোর চক্র এসময় ৩টি দোকান থেকে নগদ ৮০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর শহরের মেইন বাজারের রিয়া ফ্যাশান, বলুহর বাসষ্টান্ডের ফাতেমা মেশিনারি এন্ড বীজ ভান্ডার ও একই এলাকার সোহেল স্টোরে এই চুরির ঘটনা ঘটে। এছাড়াও চোর চক্র বলুহর বাসস্ট্যান্ডে অবস্থিত বাজাজ মোটরসাইকেল শোরুমেও প্রবেশের চেষ্টা করে বলে জানা যায়।
ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোর চক্র দোকানের শাটার ও দেয়ালের ভেন্টিলেটার ভেঙ্গে চুরি সংঘটিত করে।

এদিকে কোটচাঁদপুর শহরে একের পর এক এ ধরনের ঘটনা ঘটলেও কোন প্রতিকার না হওয়ায় হতাশ ভুক্তভোগী ব্যবসায়ী ও সাধারণ মানুষ। বিভিন্ন সময়ে চুরির ঘটনায় ধরা ছোয়ার বাহিরে চক্রের সদস্যরা. অভিযোগ করেও মিলছে না কোন প্রতিকার। ফলে আতঙ্ক দেখা দিয়েছে ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে।

ভুক্তভোগী ব্যবসায়ীরা জানায়, প্রতিদিনের ন্যায় বুধবার দিনগত রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায়। বৃহস্পতিবার সকালে ব্যবসা প্রতিষ্ঠানে এসেই দেখতে পায় ক্যাশ বাক্স ভাঙা অবস্থায় পড়ে আছে। চোর চক্র একই রাতে শহরের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিনব কায়দায় প্রবেশ করে নগদ ৮০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় বলে জানান, ব্যবসায়ীরা। স্থানীয়রা অভিযোগ করে বলেন, বিভিন্ন সময় সড়ক-বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরি-ছিনতাই সংঘটিত হয়েছে। যার অধিকাংশ ঘটনা পৌর শহরের মধ্যে। এ সব ঘটনার কোন প্রতিকার না হওয়ায় এমন চুরি-ছিনতাই প্রায় ঘটছে।

বিষয়টি নিয়ে কথা হয় কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিনের সঙ্গে। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি সন্দেহ জনক। ব্যবসায়ীরা ক্যাশ বাক্সে তালা মেরে চাবি বাক্সের উপর কিভাবে রেখে যায়! তিনি বলেন, চুরির ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীরা থানায় অভিযোগ করছেন। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button