টপ লিডশৈলকুপা

শৈলকুপায় অ‌গ্নিকা‌ন্ডে ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে জেলা প্রশাসন

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ২ নং মির্জাপুর ইউনিয়নের অন্তর্গত মোহাম্মদপুর এলাকায় আশ্রয়ন প্রকল্প ক তালিকাভুক্ত উপকারভোগীদের গৃহে অগ্নিকাণ্ডের ঘটনা । আজ (৮ এপ্রিল) শ‌নিবার আনুমানিক বেলা ১২:৩০ টায় লাগা আগুনে প্রায় ৯টি ঘর ক্ষতিগ্রস্ত হয়।

শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, আগুন লাগার পর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মোট একটি ঘর সম্পূর্ণভাবে ও আটটি ঘর আংশিক ভাবে ভস্মীভূত হয়। আগুন নিভাতে গিয়ে একজন উপকার ভোগী আংশিকভাবে দগ্ধ হন। তিনি বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ অগ্নিকাণ্ডে একটি ছাগল আগুনে পুড়ে মারা গেছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঝিনাইদহের নবাগত জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রথীন্দ্র নাথ রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), রাজিবুল ইসলাম খান, সিনিয়র সহকারী কমিশনার ( ডিআরআরও ) পার্থ প্রতিম শীল, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফি‌রোজ আহ‌মেদ।

এসময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ০৯ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।পাশাপাশি তাদের পুনর্বাসনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে । যা শীঘ্রই বাস্তবায়ন করা হবে ব‌লে জানান জেলা প্রশসাক এসএম রফিকুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button