কালীগঞ্জ

কালীগঞ্জে ঈদকে সামনে রেখে গরু চোরের উৎপাত বেড়েছে

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ চোখ-
কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা সোমবার পরিষদের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে সভাতে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন।

সভাতে বক্তাগন বর্তমানে উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক উল্লেখ করে বলেন, আসন্ন কোরবানী ঈদকে সামনে রেখে গরু চোরের উৎপাত বাড়তে পারে। এছাড়াও মহাসড়কে ও বাজারে অবৈধ পার্কিংয়ে যানজট বেড়েছে। এসব প্রতিরোধে মটর মালিক সমিতি ও মটর শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করা হয়। সেই সাথেই যানজটে জনদূর্ভোগ কমাতে কালীগঞ্জ ও বারবাজার হাইওয়ে থানার ওসিকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনে আহব্বান জানান।

এছাড়াও বক্তাগন, বাল্য বিবাহ ও অপমৃত্যু রোধে সকলকে সামাজিকভাবে কাজ করার কথা বলেন।

সভাতে আরো বক্তব্য রাখেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউ পি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু, আলাউদ্দিন আল আজাদ, রাজু আহম্মেদ রনি লস্কর, আজিজুল খাঁ, সাংবাদিক নয়ন খন্দকার ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রতিনিধি সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button