ঝিনাইদহ সদর

ঝিনাইদহে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহে জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । এ উপলক্ষে আজ বিকেল ৫টায় এক শান্তি মিছিল শেষে সমাবেশ করে তারা  ।

ঝিনাইদহ পায়রা চত্বর থেকে শান্তি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পোষ্ট অফিস মোড়ে এসে সমাবেশ অনুষ্ঠিত হয় । সেখানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা । এছাড়্রা আরো উপস্থিত ছিলেন, জেলা  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আছাদ, পৌর আওয়ামীলীগের সভাপতি জীবণ কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি সজিব হোসেন, সাধারণ সম্পাদক আল ইমরানসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ ।

সমাবেশে বক্তারা বলেন, নির্বাচন নিয়ে দেশ-বিদেশ ধরে কোন লাভ নেই । ভোট হবে শেখ হাসিনার নেতৃত্বে । লাঠি মিছিল, জালাও-পোড়াও করে কোন লাভ নেই । মানুষকে শান্তিতে থাকতে দিন । নির্বাচন সুষ্ঠ হবে । কিসের এতো ভয় আপনাদের । নির্বচনে আসেন । জল ঘোলা করে সুবিধা নেওয়ার দিন শেষ । বিদেশ থেকে বাংলাদেশে রাজনিতি হবে না । দেশে এসে মানুষের মন জয় করার চেষ্টা করেন । আওয়ামীলীগ আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পায় না ।
সমাবেশে বক্তারা আরো বলেন, হিরো আলমের উপর যারা হামলা করেছে তা পরিস্কার  । তাদের বিচার আমরাও চাই ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button