ক্যাম্পাস

নিরাপত্তা জোরদারে ঝিনাইদহ প্রশাসনের সঙ্গে ইবি প্রশাসনের মতবিনিময়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আসন্ন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তি পরীক্ষায় নিরাপত্তা জোরদারে কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেছে ইবি প্রশাসন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ক্যাম্পাসস্থ উপাচার্যের বাংলোয় এ সভা অনুষ্ঠিত হয়।

উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার  (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক রিজওয়ানুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভির আরাফাত, ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান প্রমুখ।

সভায় আসন্ন ভর্তি পরীক্ষায় জালিয়াতি ও যেকোন অনাকাঙ্খিত ঘটনা মোকাবিলায় করণীয় বিষয়ে আলোচনা করা হয়। এসময় দুই জেলা প্রশাসক ভর্তি পরিক্ষায় সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

নিরাপত্তার সার্বিক বিষয়ে ইবি প্রক্টর বলেন, ‘ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইতোমধ্যেই আমরা ক্যাম্পাসে নিñিদ্র নিরাপত্তার বলয় তৈরি করেছি। এ ব্যাপারে কুষ্টিয়া এবং ঝিনাইদহের জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন আমাদের সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button