শৈলকুপা

ঝিনাইদহে এক কর্মীকে কুপিয়ে জখম

তাজনুর রহমান

 

ঝিনাইদহের শৈলকুপায় বিল্লাল হোসেন নামের এক আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি বুহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার ভাটবাড়িয়া গ্রামে। বিল্লাল ৬নং সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামের জালাল শেখের ছেলে। সে ঝিনাইদহ ১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নায়েব আলী জোয়ার্দ্দারের কর্মী বলে জানায়। তার শরীরে আঘাতের চিহৃ গুরুতর এবং রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় শুক্রবার সকালে তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শৈলকুপা থানার ওসি জানান দূর্বৃত্তদের ধরতে শুক্রবার ভোর থেকে বিশেষ অভিযান শুরু করেছে তারা।

আহত বিল্লাল হোসেন জানান, সামাজিক বিরোধের জের ধরে ভাটবাড়িয়া গ্রামে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি ইউপি সদস্য আজিবরের কর্মী বলে জানায়। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন, এমন সময় গ্রামের মধ্যে বদরের দোকানের সামনে পৌছালে ভাটবাড়িয়া গ্রামে তার প্রতিপক্ষ বাবু, আক্তার, মিলন, মুক্তার, রনি সহ ১০-১৫ জন তার উপর ধারালো অস্ত্র নিয়ে আক্রমন চালায় এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় হামলাকারীরা বলে তোদের নেতা মনোনয়ন পাচ্ছে না, তোদের গ্রামে রাখা হবেনা।। পরে তাকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা নায়েব আলী জোয়ারদার জানান, তার সমর্থক হওয়ায় এমন হামলার ঘটনা ঘটেছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী আয়ুবুর রহমান জানান, উপজেলার ভাটবাড়িয়া গ্রামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। হামলাকারীদের ধরতে শুক্রবার সকাল থেকে তার নেতৃত্বে ঐ এলাকায় অভিযান শুরু করেছে পুলিশ। আহত ব্যক্তির পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button