ক্যাম্পাস

ঝিনাইহের গান্না ইউনিয়নে স্বাধীনতা দিবস উদযাপন

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদরের অন্যতম ইউনিয়নভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘গান্না ইউনিয়ন বিচিত্রা’। স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে সংগঠনটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করে।

সদর উপজেলা ইউ্এনও শাম্মী ইসলাম এ সকল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজের স্কুল শাখা।

গত ২৭ মার্চ, বুধবার বেলা ১২ টার দিকে বিচিত্রার সৌজন্যে কুইজ প্রতিযোগিতা
“কুইজ প্রতিযোগিতা করা হয়েছে।”

এবং হাড়ি ভাঙা লেখা আরম্ভ হয়। নির্ধারিত শিডিউল অনুযায়ী স্কুল শাখার সাংস্কৃতিক কার্যক্রম চলছে। হঠাৎ এগিয়ে আসে কে.পি হাছান, হাবিব আদনান সোহেল ,ফারহা জাহান শান্তা ও আসাদুর জামান সোহাগ। এক হাতে কাগজপত্র আরেক হাতে মাইক্রোফোন। ততক্ষণে স্কুলের সঞ্চালক ঘোষণা করে দিয়েছেন কুইজ প্রতিযোগিতা অনুষ্টিত হতে চলেছে গান্না ইউনিয়ন বিচিত্রার সৌজন্যে।

স্কুল কলেজের সকল শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং তৎক্ষনাৎ উত্তর দেয়ার প্রেক্ষিতে পাঁচ জনকে পুরষ্কৃত করা হয়। এছাড়াও শিক্ষক অভিভাবকদের জন্য হাড়ি ভাঙা খেলার আয়োজন করা হয়েছিলো। অংশগ্রহণকারী সকল শিক্ষক অভিভাবককে শুভেচ্ছা পুরষ্কার দেয়া হয়।
মেয়েদের দড়ি ঘুড়ানো খেলা হচ্ছে

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাম্মী ইসলাম (উপজেলা নির্বাহী অফিসার, ঝিনাইদহ সদর ঝিনাইদহ) , সঞ্চালনা করেন সহকারী প্রধান শিক্ষক জনাব মনিরুল ইসলাম স্যার( চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজ।

অধ্যক্ষ জনাব খলিলুর রহমান বলেন, গান্না ইউনিয়ন বিচিত্রা ইউনিয়নের অত্যন্ত সুপরিচিত একটা স্বেচ্ছাসেবক দল। আমি উত্তরোত্তর সফলতা কামনা করি।

মুঠোফোনে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি মাসুম বিল্লাহ প্রতিনিধিকে জানান, কাজের মূল্যায়ন বা স্বীকৃতি পরবর্তী কাজের উদ্দীপক হিসেবে কাজ করে। সেই স্বীকৃতি বা উদ্দীপনা যেকোনোভাবে হতে পারে। আমি বিশেষভাবে ধন্যবাদ জানায়, সেইসব স্যার-ম্যাডামদের যারা প্রতিনিয়তই আমাদেরকে সহযোগিতা করে আসছেন। আশা করি, ইউনিয়নের প্রতিটি স্কুল এভাবেই সংগঠনের পাশে থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button