ক্যাম্পাস

ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ অনুষ্ঠিত

ঝিনাইদহের চোখঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ঝিনাইদহ জেলার শিক্ষার্থীদের সংগঠন‘ ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের’ উদ্যোগে নবীন বরণ, বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০ টায় পুরান ঢাকার কে.এল জুবিলী স্কুল অ্যান্ড কলেজের মিলনায়নে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই উপস্থিত ছিলেন। তিনি বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এখন তোমাদের ভবিষ্যৎ গড়ে তোলার সবচেয়ে ভাল সুযোগ। তোমরা যদি সত্যিকার অর্থে জীবন গড়ে তুলতে পার তাহলে সমাজের কোথাও কোন সমস্যার সম্মুখীন হতে হবে না।

তিনি আরো বলেন, আমরা এখন গর্বের সাথে বলতে পারি বাংলা আমাদের ভাষা, বাংলা আমাদের দেশ। বঙ্গবন্ধু আদর্শকে অনুসরণ করতে পারলে সমাজের সকল কাজ সহজ হয়ে যাবে।

ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি রিগ্যান আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ (মানিক) সঞ্চালনায় রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল লিমিটেডের ব্যবস্থাপক এম.এ লতিফ শাহরিয়ার জাহেদী, সি.আই.ডি সহকারী পরিচালক হেলাল উদ্দিন বদরি, সহকারী পুলিশ সুপার ফারিয়া আফরোজ, মার্কেনটাইল ব্যাংক লিমিটেডের সহসভাপতি মো.ইসরাঈল হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া অনুষ্ঠানে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয় এবং শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button