কালীগঞ্জক্যাম্পাস

নতুন পোশাক পেল শতাধিক দরিদ্র ছাত্র

#মিশন আলী, ঝিনাইদহরে চোখঃ

কালীগঞ্জ সরকারী নলডাঙ্গা ভুষন মাধ্যমিক বিদ্যালয়ের অর্ধ বার্ষিকী পরিক্ষার ফল প্রকাশ ও ১১০ জন দরিদ্র ছাত্রদের মাঝে নতুন পোশাক বিতরন করা হয়েছে।

শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্র ও অভিভাবকদের নিয়ে এক সমাবেশে প্রধান অতিথি ঝিনাইদহ -৪ আসনের এম পি আনোয়ারুল আজিম আনার ছাত্রদের হাতে পোশাক তুলে দেন।

এ সময় এমপি আনার বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। তারই আবেদনে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালীগঞ্জ উপজেলাতে ২ টি শিক্ষা প্রতিষ্টান জাতীয়করন করেছে।

এছাড়াও শিক্ষার মান উন্নয়নে এ বিদ্যালয়ে একটি ১০ তলা আধুনিক ভবন নির্মান করা হবে। তিনি সমাবেশে আগত অভিভাবক ও অভিভাবিকাদের উদ্দেশ্যে বলেন, সন্তানদের পড়াশোনার বিষয়ে আপনারাও বিদ্যালয়ে এসে খোজ খবর নিবেন।

বিদ্যালয় গর্ভনিং কমিটির সভাপতি কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্না রানী সাহার সভাপতিত্বে সভাতে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

বক্তব্য রাখেন, নলডাঙ্গা ভ’ষন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকাল প্রতিনিধি জামির হোসেন, শহিদ নুর আলী কলেজের সহকারী অধ্যাপক মাসুদ সাজ্জাদ ও অভিভাবক অভিভাবিকাবৃন্দ। বিদ্যালয়ের শিক্ষক জাফরুল্লাহর সঞ্চালনায় প্রধান শিক্ষক অত্র বিদ্যালয়ের সমাপ্ত অর্ধবার্ষিকীর পরিক্ষার ফলাফল প্রকাশ করেন।

শেষে উপস্থিত অতিথিবৃন্দ অত্র বিদ্যালয়ের দরিদ্র তহবিল থেকে ১১০ জন দরিদ্র ছাত্রদের হাতে নতুন পোশাক তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button