মাঠে-ময়দানে

হরিণাকুন্ডুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুÐু উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে শনিবার সকালে পোড়াহাটি সরঃ প্রাথঃ বিদ্যাঃ মাঠে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন সহ গ্যাস বেলুন উড্ডয়নের মাধ্যমে ২দিন ব্যপি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব প্রথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সুভ উদ্বোধন ঘোষনা করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার এস এম আব্দুর রহমানের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন , বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্যের প্রতিনিধি মোঃ রওশন আলী, থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান৷, ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম শিলু , মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রেশমা খাতুন।

এছাড়াও উপস্থিত ছিলেন আত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান , মোঃ আব্দুস সামাদ আজাদ দীপু , মোঃ নাজিম উদ্দীন , কল্পনা রানী , মোঃ মশিউর রহমান, মোঃ মোয়াজ্জেম হোসেন , মোঃ লুৎফর রহমান প্রম‚খ । উদ্বোধনি খেলায় পারবতীপ‚র সরঃ প্রাঃ বিদ্যাঃ ১-০ গোলে (ট্রাইবেকারে) ভালকি সরঃ প্রাথঃ বিদ্যাঃ কে হরিয়ে জয়লাভ করে ।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে ফাইনাল ও সেমিফানাল সহ ৮টি করে ১৬টি ম্যাচ শেষে আগামিকাল বিকালে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হবে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button