শৈলকুপা

শৈলকুপায় ‘অবিরাম উন্নয়নে বাংলাদেশ’ এর ফ্রি মেডিক্যাল ক্যাম্প

#টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

‘শপথে আমরা উন্নয়নে আমরা’ এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন’ অবিরাম উন্নয়নে বাংলাদেশ’ এর উদ্যোগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার পুরাতন বাখরবাহ সরকারি প্রথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। সমাজের গরীব, দুস্ত ও অসহায় মানুষের বিন্যামূল্যে রক্ত, ডায়াবেটিকস পরীক্ষা ও শরীরের বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা বিশেষজ্ঞ এমবিএস ডাক্তারের মাধ্যমে প্রদাণ করা হয়।

এর আগে সকাল ১০টায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘অবিরাম উন্নয়নে বাংলাদেশ’ এর সভাপতি ও ঢাকা মোহাম্মদপুর মহিলা কলেজের শিক্ষক উজ্জল হোসেন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ডাঃ সজীব মিত্র, সাইদুর রহমান সবুজ, কাতলাগাড়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ আফজাল হোসেন, শৈলকুপা প্রেসক্লাব সভাপতি মাছুদুজ্জামান লিটন প্রমুখ।

বক্তারা সেচ্ছাসেবী সংগঠন ‘অবিরাম উন্নয়নের বাংলাদেশ’ এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনায় দোয়া করেন এবং কিভাবে এ সংগঠন তাদের পথচলা সামনের দিনগুলোতে সমৃদ্ধি করতে পারে সে বিষয়ে ধারণাসহ বর্তমানে সারা দেশে মহামারী আকারে ধারণ করা ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, ‘অবিরাম উন্নয়নের বাংলাদেশ’ সংগঠনের সকল সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button