মাঠে-ময়দানেশৈলকুপা

শৈলকুপায় খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় ইন্টার স্কুল ভিত্তিক গ্রীস্মকালীন ফুটবল খেলাকে কেন্দ্র করে উমেদপুর মাধ্যমিক বিদ্যালয় ও বাগুটিয়া মাধ্যমিক বিদ্যালয় দলের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এ সংঘর্ষে রেফারিসহ অন্তত ৫ জন আহত হয়। এ ঘটনায় রিয়াজুল ইসলাম নামে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার জরিপ বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে খেলাকালীন সময় এ সংঘর্ষ হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ইন্টারস্কুল ভিত্তিক খেলায় বাগুটিয়া মাধ্যমিক বিদ্যালয় যয ও উমেদপুর মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহণ করে। খেলার অর্ধসময়ে বাগুটিয়া মাধ্যমিক স্কুল ১ গোলে এগিয়ে যায়। দু’দলের খেলা চলাকালীন সময়ের শেষ ২ মিনিট পূর্বে প্রতিপক্ষ উমেদপুর মাধ্যমিক বিদ্যালয় গোল করে। কিন্তু মূল রেফারী অফসাইড ধরে গোল বাতিল করে দেয়। কিন্তু অফসাইড হয়নি দাবি করে রেফারীর সাথে তর্কাতর্কির একপর্যায়ে দু’দলের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজনার একপর্যায়ে দু’দলের মাঝে সংঘর্ষের রুপ নেয় এবং উভয় দলের সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়ে।

এতাবস্থায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে উমেদপুর মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষের এক সমর্থকের আঘাতে হাটফাজিল ক্যাম্পের এএসআই সজল হোসেন, মূল রেফারি, আটককৃত রিয়াজুলসহ অন্তত ৫ জন।

অন্যদিকে এ খেলায় বাগুটিয়া মাধ্যমিক বিদ্যালয়কে ১-০ গোলে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button