ক্যাম্পাস

কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের জন্মদিনে ইবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

#আজাহারুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টায় দলীয় টেন্টের পাশে এ কর্মসূচী পালন করে তারা।

এসময় শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, আজ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাব্বানী ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমরা এ কর্মসূচী হাতে নিয়েছি। আমরা শুধু ছাত্রলীগ নয় ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবার তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, আজম, আরিফ, রহিম, মুসাব্বিরসহ সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

উল্লেখ্য, আজ ডাকসু জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর জন্মদিন। গতকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) জন্মদিন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘সময় পরিবর্তন হয়, চারিত্রিক বৈশিষ্ট্য নয়। গতবছর আমার জন্মদিন উপলক্ষে করা উদাত্ত আহবানটি তাই এবার, এমনকি ভবিষ্যতের জন্যও প্রযোজ্য। নেতা-কর্মী-সমর্থক-শুভাকাঙ্ক্ষী সবার প্রতি সবিনয় অনুরোধ, আমার জন্মদিন উপলক্ষে কোন ইউনিট বা ব্যক্তিগত উদ্যোগে কেউ কেক কেটে, আতসবাজি ফুটিয়ে, বেলুন-ফুল সাজিয়ে, আমাকে উপহার দিয়ে অহেতুক অর্থ অপচয় করবেন নাহ। যদি সত্যি ছাত্রলীগকে ভালোবাসেন, ছাত্রলীগের কর্মী হিসেবে আমাকে ভালোবাসেন তাহলে সাধ্যানুযায়ী ‘ভালো কাজ’ করুন।’

‘কোন ক্লিষ্ট মুখে হাসি ফোটান, এতিমকে খাওয়ান, একটি গাছ লাগান, অসহায়ের পাশে দাঁড়ান, একদিন ট্রাফিক পুলিশকে যানযট নিরশনে সাহায্য করুন, পরিচ্ছন্নতা অভিযান চালান এভাবে আপনার সক্ষমতা ও সাধ্যমতো যেকোনো ভালো কাজ করুন, আর সেই কাজগুলো করুন ছাত্রলীগের প্লাটফর্ম থেকে, ছাত্রলীগের পক্ষ থেকে। প্রাণের সংগঠনের পজেটিভ ব্রান্ডিং করুন। এগুলোই হবে আমার জন্মদিনের শ্রেষ্ঠ উপহার। আলোচক-সমালোচক, বন্ধু-নিন্দুক, গুণগ্রাহী- ঈর্ষান্বিত পরশ্রীকাতর, ষড়যন্ত্রকারী সবার জন্য অন্তরের অন্তঃস্থল থেকে ভালবাসা।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button