শৈলকুপা

শৈলকুপায় ২মাদকসেবী আটক/ভ্রাম্যমান আদালতে জরিমানা

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় সাংবাদিক পরিচয়দানকারী সহ ২ মাদকসেবী কে আটক করেছে পুলিশ। তাদের গাঁজা সহ হাতেনাতে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে দুজনকে ১হাজার টাকার স্ট্যাম্প জরিমানা করা হয় এবং পরিবারের সদস্যদের কাছ থেকে মুচলেকা নেয়া হয় ।বুধবার দিবাগত রাতে শৈলকুপার কুশবাড়িয়াবাজারের পাশে বটগাছের পাশ থেকে সাংবাদিক পরিচয়দানকারী বুরহান উদ্দিন ও আরেক যুবক অপূর্ব বিশ্বাস কে থানা পুলিশ আটক করে।

শৈলকুপা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কুশবাড়িয়া বাজারের পাশে মাদকের আড্ডা বসে। প্রতিদিন কিছু যুবক মাদকসেবন সহ অসামাজিক কাজে লিপ্ত হয় । এমন সংবাদের ভিত্তিতে শৈলকুপা থানার এসআই অমিত কুমার দাস সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার গভীর রাতে অভিযানে নামে। অভিযানে ডাউটিয়া কুশবাড়িয়া বাজারের পাশে বটগাছের নীচ থেকে গাঁজা সেবনরত অবস্থায় বুরহান উদ্দিন ও অপূর্ব বিশ্বাস কে আটক করতে সক্ষম হয় । তাদের রাতেই থানা হাজতে রাখা হয়।

থানার এসআই অমিত কুমার জানান, বৃহস্পতিবার সকালে শৈলকুপার এসিল্যান্ড পার্থপ্রতীম শীলের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। বুরহান উদ্দিন নামের এ যুবক বিভিন্ন অনলাইনের সাংবাদিক পরিচয়ে স্থানীয়দের ভীতি প্রদর্শন করে মাদকের আড্ডা দিয়ে আসছিল বলে স্থানীয়দের অভিযোগ। সে ডাউটিয়া গ্রামের নুরুদ্দিন মৃধার পুত্র, তার পিতা মাগুরার শ্রীপুরের বরিষাট পূর্বপাড়া দাখিল মাদ্রাসার সুপার বলে জানা গেছে। এছাড়া যুবক অপূর্ব বিশ্বাস ডাউটিয়া গ্রামের অতুল বিশ্বাসের ছেলে।

প্রসঙ্গত শৈলকুপার ডাউটিয়া, কুশবাড়িয়া সহ আশপাশের কিছু গ্রামের উঠতি বয়সী অনেক যুবক মাদকাসক্ত হয়ে পড়েছে। তারা চুরি-ছিনতায়, চাঁদাবাজি সহ বিভিন্ন ধরনের অসামাজিক কাজের সাথে লিপ্ত রয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button