হরিনাকুন্ডু

হরিণাকুন্ডু বিভিন্ন মোড়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে বাচতে এবং এলাকাবাসীকে বাচাতে পৌরসভার উপজেলা মোড় , হরিণাকুন্ডু বাজার , একতারার মোড়, রেজিষ্ট্রী অফিস মোড় , হাসপাতাল মোড় , থানা মোড় , পার্বতীপূর বজারে নির্ধারিত সময় (বিকাল ৫ টার) পরে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ইজিবাইকে অতিরিক্ত যাত্রী বহন করা , মোটর সাইকেলে হেলমেট ও কাগজ পত্র বিহীন অতিরিক্ত আরহী বহন করার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নগদ অর্থ জরিমানা আাদয় করলেন নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা ।

একতারার মোড়ে এল এস কম্পিউটারের মালক লিমন কে ৩ হাজার , উপজেলা মোড়ে কম্পিউটার লিংকের মালিক জাফিরুল ইসলামকে ২ হাজার , পার্বতীপূর বাজারে মুদী দোকনি রিপনেকে ৫ শত , ইজিবাইক ড্রাইভার আমিরুল কে অতিরিক্ত যাত্রী বহন করার দায়ে ২শত , মুদি দোকানী সাদ্দাম হোসেনের কাছ থেকে ৫শত টাকা জরিমানা আদায় করা হয় । এসময় থানা মোড়ে চা দোকানী করম আলী সহ অসহায় এক বৃদ্ধের হাত ত্রাণ সামগ্রী তুলে দেন ইউএনও সৈয়দা নাফিস সুলতানা ।

এই ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে নির্বাহী কর্মকর্তাকে থানা সেকেন্ড অফিসার এসআই বিশ্বজিৎ পাল সহ পুলিশ সদস্যরা সহোযোগীতা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button