হরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুর নবাগত ওসি আব্দুর রহিম মোল্লা

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানার প্রাক্তন ওসি আসাদুজ্জানকে বিদায় একই সাথে নবাগত ওসি আব্দুর রহিম মোল্লাকে বরণ করে নিলো থানা ও সকল পুলিশ ফাড়ির অফিসার , পুলিশ সদস্যরা ।

বৃহস্পতিবার রাতে থানা অফিসার্স কক্ষে থানার ওসি (তদন্ত) এনামূল হক এর সভাপতিত্বে ও সঞ্চালনায় বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এএএসপি সার্কেল( শৈলকুপা, হরিণাকুণ্ডু) মোঃ আরিফুল ইসলাম ,

এসময় বক্তব্য রখেন থানা সেকেন্ড অফিসার এসআই বিস্বজিৎ পাল , এসআই জগদীশ চন্দ্র বসু , এসআই হুমাউন , এসআই আলমগীর হসেন , কনজঃ দেলোয়ার । এছাড়াও উপস্থিত ছিলেন এসআই আব্দুর রাজ্জাক , এসআই সোহেল রানা , এএসআই সাইফুদ্দীন , দীপেন , উত্তম , জেসমীন আরা , মোহন , এনামূল৷, ইয়াসির আরাফাত , কম্পিউটার অপারেটর রাশেদ , জাহীদ সহ সকল পুলিশ সদস্য ।

এসময় আরও উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু প্রেসক্লাব সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু , সহ-সভাপতি মুস্তাক আহম্মেদ৷, নির্বাহী সদস্য মামুনুর রশিদ টিটোন।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন ২০১৮ সালের ২০ অক্টোবর আমাদের আসাদুজ্জামান স্যার যোগদানের পর ২২ মাস সুনামের সাথে দ্বায়ীত্ব পালন করে আসছে , এ সময়ের মধ্যে হরিণাকুণ্ডুতে মাদক, সন্ত্রাস ও জুয়া প্রতিরোধ সহ আইনশৃঙ্খালার উন্নতি হয়েছে ।

উল্লেখ্য নবাগত ওসি আব্দুর রহিম মোল্লা যশোর অঞ্চ ল থেকে এসে যোগদান করলেন । তিনি আইনশৃঙ্খলা রক্ষার্থে সাংবাদিক সহ সকল শ্রেণী পেশার মানুষের ঐকান্তিক সহযোগীতা কামনা করেছেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button