শৈলকুপা

শৈলকুপা উপজেলা ও পৌর আ’লীগের যৌথ উদ্যোগে ভয়াল ২১ আগস্ট পালিত

শেখ সবুজ আহমেদ, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় ভয়াল ২১ আগস্টে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) বিকালে বৈরি আবহাওয়া উপেক্ষা করে উপজেলা ও পৌর আ’লীগের যৌথ উদ্যোগে পৌর কার্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়।আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুলফিকার আলি কায়সার টিপুর সঞ্চালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কাজী আশরাফুল আজম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য নায়েব আলী জোয়ার্দার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু প্রমুখ। অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, কাউন্সিলর শফিকুল ইসলাম শফি, শওকত হোসেন সহ পৌর আওয়ামী লীগের নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের জনসভায় ভয়াবহ গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এছাড়া গ্রেনেড হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি করেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। আলোচনা সভা শেষে ২১ আগষ্টে নিহতদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button