টপ লিডমহেশপুর

চুয়াডাঙ্গা-ঝিনাইদহ থেকে আন্তজেলা গাড়ি চোরচক্রের ৬ সদস্য আটক

ঝিনাইদহের চোখ-

চুয়াডাঙ্গায় আন্তজেলা গাড়ি চোরচক্রের নারীসহ ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তিতে একটি মোটরসাইকেল ও ৯টি ব্যাটারিচালিত পাখি ভ্যান উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুপার জাহিদুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গার ভান্ডারদহ গ্রামের মৃত খাদের আলীর ছেলে মহাম্মদ আলী (৩০), বহালগাছি গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী লিপি খাতুন (২৮), জীবননগর উপজেলার ইসলামপুর গ্রামের মসলেম মিয়ার ছেলে রবিউল ইসলাম ডাবলু (২৯), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার লাটিমা গ্রামের সামসুল খাঁর ছেলে শফিকুল ইসলাম (২৬), আব্দালপুর গ্রামের বাহার আলির ছেলে আলী হোসেন (২৮) ও একই এলাকার আয়ুব আলীর ছেলে সোহাগ হোসেন (২২)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, বেশ কিছুদিন ধরে গাড়ি চোরচক্রের সদস্যরা বিভিন্ন কৌশলে মোটরসাইকেল, ইজি বাইক, পাখি ভ্যান চুরি করে আসছিল। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ এ চক্রকে ধরতে অভিযানে নামে। এতে চোরচক্রের মূলহোতা মোহাম্মদ আলীকে পুলিশ আটক করে। তার স্বীকারোক্তিতে রবিবার রাতভর চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচজনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৯টি পাখি ভ্যান ও চুরির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এই চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button